নিজে ও দুর্নীতিবাজ মন্ত্রীদের রক্ষা করতে অর্থমন্ত্রীর মিথ্যাচার: ফখরুল
১৪ অক্টোবর, ২০১১ ৩:০১ অপরাহ্ণ
-

অর্থমন্ত্রী মিথ্যাচার করে নিজে এবং নিজের সহকর্মী দুর্নীতিবাজ মন্ত্রীদের রক্ষা করতে চাইছেন বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল আজ সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে প্রাক্তন প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন।

 মির্জা ফখরুল ইসলাম বলেন, পদ্মাসেতু নিয়ে অর্থমন্ত্রী মিথ্যাচার করছেন।পদ্মাসেতু নিয়ে ধ্রুমজাল সৃষ্টি করেছে সরকার। যে দুর্নীতি হয়েছে বিশ্বব্যাংক চিঠি দিয়ে তা পরিষ্কার জানিয়ে দিয়েছে। গোটা বিশ্ব জানে দুর্নীতির কারণে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধ। অর্থমন্ত্রী মিথ্যাচার করে নিজে এবং নিজের সহকর্মী দুর্নীতিবাজ মন্ত্রীদের রক্ষা করতে চাইছেন।

তবে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বৃহস্পতিবার সাংবাদিকদের বলেন, এ প্রকল্পে এখন পর্যন্ত কোনো দুর্নীতি হয়নি। তার এ বক্তব্যের প্রতিক্রিয়ায় শুক্রবার সকালে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব কথা বললেন। প্রধানমন্ত্রী 'দুর্নীতিগ্রস্ত' মন্ত্রীদের রক্ষার চেষ্টা করছেন বলেও অভিযোগ করেন তিনি।

 বিরোধী দলীয় চীফ হুইপ জয়নাল আবদীন ফারুক এমপি চিকিৎসা নিয়ে ফিরে এলে তাকে সঙ্গে নিয়ে তিনি জিয়ার কবর জিয়ারতে যান। এসময় দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য