খালেদা জিয়ার নতুন নেতৃত্ব হচ্ছে দুর্নীতিবাজ তারেক: তোফায়েল
১৫ অক্টোবর, ২০১১ ৩:২৫ পূর্বাহ্ণ
-

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, যাদের পায়ের তলায় মাটি আছে তারা ষড়যন্ত্র করে না। যাদের পায়ের তলে মাটি নাই তারাই ষড়যন্ত্র করে। বিরোধী দল নেতার সমালোচনা করে বলেন, খালেদা জিয়ার নতুন নেতৃত্বের কথা বলেছে। তার নতুন নেতৃত্ব হচ্ছে দুর্নীতিবাজ তারেক।

শুক্রবার বিকালে নতুন বাজার চত্ত্বরে ভোলা পৌরসভার পক্ষ থেকে সদর উপজেলার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনায় তিনি এ কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, বিরোধী দলের নেতা খালেদা জিয়া তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচন করবেন না বলেছেন। তিনি (খালেদা জিয়া) ক্ষোভের সঙ্গে অনেক অবাস্তব কথা বলেছেন। এভাবে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সংসদে এসে প্রস্তাব দিন। সুপ্রিম কোটের রায় অনুযায়ী সংবিধান সংশোধন করা হয়েছে। নির্বাচন কমিশনকে শক্তিশালী করে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করা হবে। তিনি পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনের কথা তুলে ধরে বলেন, আওয়ামী লীগের অধীনে নিরপেক্ষ নির্বাচন হয়।

পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম নকীব, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, রুহুল আমিন কুট্টি, আবুল কালাম, মাহমুদুল হক লেলিন, ছালাউদ্দিন লিংকন, মো. ফরমান, এনামুল হক আরজু, আবিদুল আলম ও শাহ আলী নেওয়াজ পলাশ।

সংবর্ধনায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড  থেকে আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিলসহ অংশ নিলে বিশাল জনসভায় রূপ নেয়।

পাঠকের মন্তব্য