সংসদের যোগ দেয়ার চিন্তা আপাতত নেই: চিফ হুইপ
১৮ অক্টোবর, ২০১১ ১:৩৫ পূর্বাহ্ণ
-

নবম জাতীয় সংসদের আসন্ন ১১তম অধিবেশনে প্রধান বিরোধীদল বিএনপি যাচ্ছে না বলে জানিয়েছেন বিরোধীদলের চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, সংসদের আসন্ন অধিবেশনে যোগ দেয়ার চিন্তা আপাতত আমাদের মাথায় নেই।
গতকাল সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত 'তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা পুনর্বহাল এবং জাতীয় ঐক্যমত্যের ভিত্তিতে নির্বাচন কমিশন গঠন' শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি একথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল এ গোলটেবিল বৈঠকের আয়োজন করে।
জয়নুল আবদিন ফারুক বলেন, মঙ্গলবারের রোডমার্চে কোনও প্রতিবন্ধকতা সৃষ্টি করা হলে সেখান থেকেই সরকার পতন আন্দোলন শুরু হবে। ঢাকা সিটি করপোরেশনকে (ডিসিসি) দুই ভাগে ভাগ করার বিষয়ে তিনি বলেন, এটা একটা ষড়যন্ত্র। ভোট ম্যানুপুলেশ করার জন্য ঢাকা সিটি করপোরেশনকে উত্তর-দক্ষিণ অংশে ভাগ করা হচ্ছে।

সাংস্কৃতিক দলের সভাপতি মেজর (অব.) এমএম মেহবুব রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এইচএম আবদুল হালিম, যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির কেন্দ্রীয় নেতা আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, মুক্তিযোদ্ধা দলের নেতা আবিদুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন শাহিন প্রমুখ।

পাঠকের মন্তব্য