শামীমকে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ঘোষণা
১৯ অক্টোবর, ২০১১ ১১:২৯ পূর্বাহ্ণ
-

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে শামীম ওসমানকেই সমর্থন দিচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলের মুখপাত্র মাহবুব উল আলম হানিফ আজ মঙ্গলবার এক অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে তেমনই ইঙ্গিত দিলেন।

সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, তিন সাংগঠনিক সম্পাদকসহ চার কেন্দ্রীয় নেতার নারায়ণগঞ্জে উপস্থিত হয়ে এক প্রার্থীর পক্ষে প্রচারণার পর দলীয় সমর্থন নিয়ে কারও প্রশ্ন থাকা উচিত নয়। শামীমকে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ঘোষণা করে তিনি বলেন, প্রার্থীর জয় নিশ্চিত করার জন্য সবাইকে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার আহ্বান জানান। আর তার এই বক্তব্যের মধ্য দিয়ে আপাতদৃষ্টিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের একক প্রার্থী বির্তকের অবসান হলো। তবে তিনি বলেন, এই নির্বাচন সম্পূর্ণভাবে নির্দলীয় নির্বাচন। তাই নির্বাচনী আচরণবিধির প্রতি সম্মান জানিয়ে আওয়ামী লীগ সরাসরি কাউকে প্রার্থী ঘোষণা দেয়নি। গতকাল বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৪৭তম জন্মবার্ষিকীর এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দুই নেতা সেলিনা হায়াত আইভী ও শামীম ওসমান মনোনয়নপত্র জমা দেন। ফলে প্রার্থী হিসেবে কে দলের সমর্থন পাবেন, এ জটিলতা দেখা দেয়।

পাঠকের মন্তব্য