আইডিবি ভবনের ডিলারদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো পান্ডা এ্যান্টিভাইরাসের কর্মশালা
১১ জুলাই, ২০১২ ১০:১২ পূর্বাহ্ণ
-

গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের আয়োজনে গত ৯ই জুলাই বিজয় সরণীস্থ দ্যা এন্ট্রান্স মিউজিয়াম রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো পান্ডা এ্যান্টিভাইরাসের উপর একটি কর্মশালা।

বর্ণাঢ্য এই কর্মশালায় গ্লোবাল ব্র্যান্ডের ঢাকার বিসিএস কম্পিউটার সিটির আইডিবি ভবনের ডিলার প্রতিষ্ঠানের ১২০ জন সম্মানিত প্রতিনিধি অংশ গ্রহন করেন। 

অনুষ্ঠানের সূচনা পর্বে শুভেচ্ছা জ্ঞাপন করেন গ্লোবাল ব্র্যান্ডের আইডিবি শাখা ব্যবস্থাপক কামরুজ্জামান। এই কর্মশালায় পান্ডা এ্যান্টিভাইরাসের প্রধান বৈশিষ্ট্যসমূহ, যেমন : মাত্র ৮ মেগাবাইট র‌্যাম শেয়ার, ১৮ মেগাবাইট আপডেট ফাইল, ২ জিবি অনলাইন ব্যাকআপ, ইউএসবি ড্রাইভ ভ্যাকসিন, কালেক্টিভ ইন্টেলিজেন্স প্রভৃতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

কর্মশালাটির সার্বিক পরিচালনায় ছিলেন পান্ডা এ্যান্টিভাইরাসের ডেপুটি প্রোডাক্ট ম্যানেজার গোলাম মর্তুজা। এছাড়া অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সমীর কুমার দাসসহ গ্লোবাল ব্র্যান্ডের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।

মূলতঃ ডিলার প্রতিষ্ঠানগুলোকে পান্ডা এ্যান্টিভাইরাসটির উপকারীতা ও কারিগরী বৈশিষ্ট্যগুলোর সাথে পরিচিত করে দেয়াই ছিল এই কর্মশালার উদ্দেশ্য।

পাঠকের মন্তব্য