ডেভসটিমে ব্লগিং ও অ্যাফিলিয়েট মার্কেটিং প্রশিক্ষণ আয়োজন
১৪ জুলাই, ২০১২ ১:২৪ অপরাহ্ণ

অনলাইনে আয়ের বিশ্বস্ত এবং জনপ্রিয় পদ্ধতি অ্যাফিলিয়েট মার্কেটিং। বিশ্বব্যাপি এর বাজার বিলিয়ন ডলারের। বাংলাদেশী অনেক তরুণ এখন অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে প্রতিমাসে আয় করছেন ২ থেকে ৩ হাজার ডলার। শুধুমাত্র সঠিক গাইডলাইনের অভাবে অনেকে এক্ষেত্রে সফল হতে পারছে না। নতুনদের অ্যাফিলিয়েট মার্কেটিং প্রশিক্ষণ দেয়ার জন্য তাই ঢাকায় সার্টিফায়েড অ্যাফিলিয়েট মার্কেটার প্রশিক্ষণের আয়োজন করেছে ডেভসটিম ইনস্টিটিউট।

কোর্স আউটলাইনের মধ্যে রয়েছে সিএমএস ব্যবহার করে ওয়েবসাইট তৈরি, আর্টিকেল কপিরাইটিং, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, প্রোডাক্ট রিসার্স, কিওয়ার্ড এবং নিশ রিসার্স, অ্যাফিলিয়েট কোম্পানী বিস্তারিত এবং পণ্য বিক্রি বাড়ানোর কৌশল। এছাড়া ব্লগ লিখে টাকা আয়ের কৌশল নিয়ে তিনমাস মেয়াদী প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে ডেভসটিম ইনস্টিটিউট।

পেশাদার ব্লগার হওয়ার জন্য সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, কিওয়ার্ড রিসার্স, ট্রাফিক ড্রাইভিং, সিএমএস ব্যবহার করে ওয়েবসাইট তৈরি এবং গুগল অ্যাডসেন্সের মাধ্যমে সর্বোচ্চ সুবিধা কিভাবে পাওয়া যায় সেগুলো এ প্রশিক্ষণে হাতে কলমে শেখানো হবে। কোর্সটি শেষ করে পেশাদার ব্লগিংয়ের পাশাপাশি ফ্রিল্যান্স লেখক এবং সার্চ ইঞ্জিন অপটিমাইজার হিসাবেও বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করা যাবে।
নিবন্ধন: ০১৭১১-২৬৭৯১১।
ওয়েব: www.devsteam.com

পাঠকের মন্তব্য