চাঁদাবাজি একটি ব্যাধি ঐক্যবদ্ধভাবে এর প্রতিরোধ করতে হবে -যোগাযোগ মন্ত্রী
১৯ জুলাই, ২০১২ ১২:৫১ পূর্বাহ্ণ
-

যোগাযোগ ও রেলপথ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দূর্নীতি ও দুর্বৃত্তায়নের মত চাঁদাবাজি আর একটি ব্যাধি, ঐক্যবদ্ধভাবে এর প্রতিরোধ করতে হবে। পরিবহন সেক্টরও চাঁদাবাজীর কারনে বিপর্যসত্ম হয়ে পড়েছে। প্রায়ই পরিবহন সেক্টরে ধর্মঘটের হুমকী দেওয়া হয়। শুধুমাত্র চাঁদাবাজির কারনে মালিক ও চালকরা ধর্মঘটের হুমকী দেয়।
মন্ত্রী আজ সকালে গাজীপুরের টঙ্গী থেকে পূবাইল- মিরের বাজার- হয়ে ভূলতা পর্যনত্ম সড়কের বিপর্যস’ অবস’া ও সংস্কার কাজ পরিদর্শন কালে মিডিয়া কর্মীদের এসব কথা বলেন। তিনি আরো  বলেন, আগামী রোজা ও ঈদও বর্ষাকালকে সামনে রেখে মহাসড়ক ও সড়কগুরো সংস্কার করে চলাচল উপযোগী করাই এখন অগ্রাধীকার। সরম্ন রাসত্মাকে এখন প্রশসত্ম করতে পারবো না। আপাতত: সংস্কার করে চলাচল উপযোগী করতে হবে।
মন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, মেয়র হানিফ ফ্লাই ওভার নির্মানের কারনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানবাহনগুলো ঈদের আগে চলাচলের জন্য টঙ্গী-মীরের বাজার-ভূলতা-
মদনপুর সড়ককে বিকল্প সড়ক নির্ধারন করা হয়েছে। এই সড়ক সহ সারাদেশের সড়কগুলো চলাচল উপযোগী রাখার জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মীদের ছুটি বাতিল করা হয়েছে। সড়ক বিভাগের কর্মীরা সড়ক চলাচল উপযোগী রাখার জন্য প্রস’তি নিয়ে সড়কে চলাচল করবে।
মন্ত্রী সড়কের পূবাইল রেল ক্রসিং,মিরের বাজারসহ বিভিন্ন স’ানে সংস্কার কাজ পরিদর্শন করেন। তিনি পূবাইল বাজারে ব্যবসায়ীদের সাথে কথা বলেন। এসময় হাইওয়ে পুলিশের ডিআইজি,গাজীপুর সড়ক বিভাগের কমকর্তারা মন্ত্রীর সাথে ছিলেন।

পাঠকের মন্তব্য