টেলিটকে থ্রিজি সেবার আদ্যেপান্ত
৭ আগস্ট, ২০১২ ৫:৫৯ অপরাহ্ণ
-

বাংলাদেশে যাত্রা শুরু করল থ্রিজি। দেশে প্রথমবারের মতো সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটকে নতুন এই সেবা পাওয়া যাবে। টেলিটক থ্রিজি সেবার জন্য নতুন এই প্যাকেজ চালু করেছে। গ্রাভিটি নামে এই প্যাকেজটির সংযোগ নিয়ে চালু করা যাবে বহুল কাঙ্ক্ষিত থ্রিজি।


একটি নির্দিষ্ট নিয়ম মেনে গ্রাভিটি ক্লাবে যুক্ত হতে পারবেন টেলিটক ব্যবহারকারীরা। থ্রিজির এই সুবিধাকে বান্ডেল অফার হিসেবে ঘোষণা করা হয়েছে।


এই আকর্ষণীয় প্যাকেজে এক সেকেন্ড পালস পাওয়া যাবে। গ্রাভিটি প্যাকেজের মূল্য ভ্যাটসহ ৫০০ টাকা। এতে সর্বমোট টকটাইম হিসেবে গ্রাহক পাবেন ৬০০ মিনিট । যার অন-নেট ৩০০ মিনিট এবং অফ-নেট ৩০০ মিনিট কথা বলা যাবে। এই প্যাকেজে ২০০টি এসএমএস পাওয়া যাবে।


এ ছাড়া থাকছে ৫০ এমবি জিপিআরএস ।
টেলিটক গ্রাভিটি ক্লাবে যোগদানের নিয়ম ও শর্তাবলি

টেলিটকের সকল প্রিপেইড প্যাকেজের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবে।

আগ্রহী গ্রাহকের মোবাইলে ন্যূনতম ৫০০ টাকা ব্যালেন্স থাকলে তাকে মেসেজ অপশনে গিয়ে গ্রাভিটি টাইপ করে ৬৬৬ নম্বরে পাঠাতে হবে।

এরপর গ্রাহকের মোবাইল থেকে এক মাসের জন্য ৫০০ টাকা কেটে নিয়ে তাকে গ্রাভিটি ক্লাবে রেজিস্টার করা হবে। রেজিস্টার করার পর ৩০ দিন পূর্ণ হওয়ার আগে গ্রাহককে আবার পরবর্তী মাসের জন্য ৫০০ টাকা ব্যালেন্স থাকা সাপেক্ষে ঈড়হ লিখে ৬৬৬ নম্বরে পাঠাতে হবে। উল্লেখ্য, ৩০ দিন শেষ হওয়ার আগে গ্রাহককে এসএমএসের মাধ্যমে ৫০০ টাকা ব্যালেন্স নিশ্চিত করার জন্য জানানো হবে এবং ৩০ দিনের মধ্যে ব্যালেন্স নিশ্চিত করতে হবে। পরবর্তী দু’মাসের জন্যও একই নিয়ম প্রযোজ্য হবে।

৩০ দিন শেষ হওয়ার তিন দিনের মধ্যে মোবাইলে ৫০০ টাকা ব্যালেন্স নিশ্চিত না করলে রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে। এ ক্ষেত্রে গ্রাহক ৫০০ টাকা ব্যালেন্স নিশ্চিত করে নতুনভাবে পূর্বে বর্ণিত নিয়মানুযায়ী রেজিস্ট্রেশন করতে পারবেন, তবে গ্রাহককে অবশ্যই পরবর্তী দু’মাস নিরবচ্ছিন্নভাবে প্রতিমাসে তার মোবাইলে ৫০০ টাকা ব্যালেন্স নিশ্চিত করতে হবে।

থ্রিজি সেবা পাওয়া গ্রাভিটি প্যাকেজে বোনাস অফার হিসেবে থাকবে কিছু সুবিধা।
এই বান্ডেল অফারের মেয়াদ শেষে প্রত্যেক সফল গ্রাভিটি ক্লাব সদস্য পাবেন বিনামূল্যে কাঙ্ক্ষিত থ্রিজি সংযোগ।
গ্রাভিটি ক্লাব রেজিস্টার্ড সর্বোচ্চ রিচার্জকারীকে দু’মাস পর থেকে অগ্রাধিকার ভিত্তিতে থ্রিজি সংযোগ প্রদান করা হবে।
এ ছাড়াও প্রত্যেক সফল গ্রাহকই পাবেন এক জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ, যা ৩০ দিন পর্যন্ত কার্যকর থাকবে।
নতুন এই প্যাকেজে আকর্ষণীয় পুরস্কার হিসেবে বেশ কিছু সুবিধা প্রদান করা হবে। যে সকল গ্রাহক এই বান্ডেল অফার একটানা তিন মাস ব্যবহার করবেন, সে ক্ষেত্রে এই অফার শেষে লটারির মাধ্যমে নির্বাচিত নির্দিষ্ট সংখ্যক ভাগ্যবান গ্রাহক পাবেন বিনামূল্যে থ্রিজি সংযোগসহ স্মার্টফোন, এক মাসের ফ্রি ভিডিও কল এবং ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারের সুবিধা।
টেলিটক থ্রিজি সেবার জন্য নতুন এই প্যাকেজ চালু করেছে। গ্রাভিটি নামে এই প্যাকেজটির সংযোগ নিয়ে চালু করা যাবে বহুল কাঙ্ক্ষিত থ্রিজি।

পাঠকের মন্তব্য