বিয়ে করেছেন জনপ্রিয় তরুণ গায়ক তপু
২৫ আগস্ট, ২০১২ ১০:১৫ পূর্বাহ্ণ
-

‘একপায়ে নূপুর তোমার অন্য পা খালি’ খ্যাত এ সময়ের জনপ্রিয় তরুণ গায়ক তপু বিয়ে করেছেন। কনে নাজিবা সেলিম ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

শুক্রবার দিনগত রাতে কনের বাড়িতে ঘরোয়াভাবে তপুর বিয়ে সম্পন্ন হয়েছে।

কণ্ঠশিল্পী রাশেদ উদ্দিন আহমেদ তপুর সঙ্গে বছর তিনেক আগে একটি গানের অনুষ্ঠানে পরিচয় হয়েছিল নাজিবা সেলিমের। পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর প্রেম।

শুক্রবার রাতে তপুর পরিবার বাগদানের প্রস্তুতি নিয়ে গিয়েছিল নাজিবাদের বাড়ি। পরে দুই পরিবারের সিন্ধান্তে বিয়ের কাজটিও তপুকে সেরে ফেলতে হয়েছে।

বিয়ের ঘরোয়া আনুষ্ঠানিকতায় কেবল দুই পরিবারের ঘণিষ্ঠ আত্মীয়-স্বজনরাই উপস্থিত ছিলেন। আগামী বছরের শুরুতে মিডিয়ার সবাইকে নিয়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে তপু নাজিবাকে ঘরে তুলে নেবেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

কণ্ঠশিল্পী হিসেবে তপু লাইম লাইটে উঠে আসেন ২০০৭ সালে ‘একপায়ে নূপুর তোমার অন্য পা খালি’ গানটি গাওয়ার মধ্যদিয়ে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নম্বর’ ছবিতে জনপ্রিয় অভিনেত্রী তিশার বিপরীতে অভিনয় ও এ ছবির একাধিক গানে কণ্ঠ দিয়ে আলোচিত হন।

এ পর্যন্ত তপুর দুটি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। অ্যালবাম দুটি বেশ জনপ্রিয়তাও পায়। তার সর্বশেষ অ্যালবাম ‘সে কে’ প্রকাশিত হয় চলতি বছরের শুরুতে।

পাঠকের মন্তব্য