জিটিভিতে শুরু হচ্ছে মায়াজাল
৩ সেপ্টেম্বর, ২০১২ ১০:৪২ পূর্বাহ্ণ
-

এ ধারাবাহিকের গল্প আবর্তিত হয়েছে তিনটি পরিবারের নানা ঘটনা ও দুর্ঘটনা নিয়ে। এ ঘটনা-দুর্ঘটনার সামাজিক মাপকাঠিতে বিভিন্ন পর্যায়ে অবস্থিত পরিবারগুলোর অন্তর্দ্বন্দ্ব ও পরিবারের সদস্যদের মধ্যে মানসিক এবং আত্মিক দূরত্ব স্থান পায়। যার ফলে ধারাবাহিকের কাহিনীতে তৈরি হয় জটিলতা।

কখনো এর সমাধান পাওয়া যায় আবার যায় না। এ তিনটি পরিবারের মধ্যে একটি উচ্চবিত্ত শ্রেণীর, একটি মধ্যবিত্ত এবং অন্যটি উচ্চ ও মধ্যবিত্তের মাঝামাঝি অবস্থানে। নাটকের কাহিনীর সূত্রপাত হয় উচ্চবিত্ত পরিবারের আশরাফ সাহেবের মেয়ে কৃপাকে নিয়ে।

একদিন কৃপাকে খুঁজে পাওয়া যায় না। আশরাফের চোখে সন্দেহ হয় মধ্যবিত্ত পরিবার ফয়েজ সাহেবের ছেলে রাতুলের ওপর। উচ্চ ও মধ্যবিত্তের মাঝামাঝি অবস্থানে যিনি আছেন শাহেদ বৈবাহিক সূত্রে ফয়েজ সাহেবের আত্মীয়ের সুবাদে কৃপার মামলায় জড়িয়ে পড়ে শাহেদ সাহেব। এ তিন পরিবারের মধ্যে চলতে থাকে দ্বন্দ্ব।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন_ আজিজুল হাকিম, তৌকীর আহমেদ, শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ, নওশাবা, আলভী, নিশো, আবিদ রেহান, দীপা খন্দকার, নাদিয়া, অহনা প্রমুখ। শামস উদ দোহার রচনা ও মিজানুর রহমান লাবুর পরিচালনায় ধারাবাহিকটি আজ থেকে সপ্তাহের প্রতি সোম ও মঙ্গলবার রাত ৯টা ৫মিনিটে জিটিভিতে প্রচারিত হবে।

পাঠকের মন্তব্য