অপর্ণা অভিনয় করবেন মৃত্তিকা মায়াতে
৮ সেপ্টেম্বর, ২০১২ ৩:৪৮ অপরাহ্ণ
-

অপর্ণা চলচ্চিত্রে প্রথম অভিনয় করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার ছবিতে। এবার তিনি অভিনয় করবেন মৃত্তিকা মায়াতে। পরিচালক গাজী রাকায়েত। সরকারের অনুদান পাওয়া এই ছবির কাজ শুরু হচ্ছে আগামী ১ অক্টোবর।

অপর্ণা বললেন, ‘ছবির পরিচালকের সঙ্গে আজই (শুক্রবার) আমার আলোচনা চূড়ান্ত হয়েছে। থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার-এর পর আমি নাটক আর টেলিছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে যাই। অনেক দিন পর আবার চলচ্চিত্রে কাজ করব, ভাবতেই আনন্দ হচ্ছে।’


গাজী রাকায়েত জানান, ছোট পর্দায় তিনি প্রচুর নাটক পরিচালনা ও অভিনয় করেছেন। নিয়মিত কাজ করছেন মঞ্চে। এবারই প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করতে যাচ্ছেন। এর আগে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করেন তিনি—ঘুণ (২০০৪) ও জীবনমৃত (২০০৫)। নতুন ছবির গল্প প্রসঙ্গে রাকায়েত জানান, মাটিশিল্প কিন্তু আদি শিল্প। তা আজ বিলুপ্ত হচ্ছে। মাটির সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়া মানে শিকড় থেকে দূরে সরে যাওয়া। মৃত্তিকা মায়ার গল্প এক কুমোর পরিবার আর তাদের সংগ্রাম নিয়ে।
এই ছবিতে অভিনয় করবেন মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, ওয়াহিদা মল্লিক, লুৎফর রহমান, তিতাস জিয়া, অপর্ণা, শর্মীমালা প্রমুখ।

পাঠকের মন্তব্য