আওয়ামী লীগের লোকজন জড়িত বৌদ্ধবিহারে হামলার ঘটনায়
৭ অক্টোবর, ২০১২ ১২:২০ পূর্বাহ্ণ
-

শনিবার হবিগঞ্জের নিউফিল্ডে দলীয় এক জনসভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া   বলেছেন, কক্সবাজারের রামু ও চট্টগ্রামের পটিয়ায় বৌদ্ধবিহার ও বৌদ্ধসম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় সরকার জড়িত। তিনি অভিযোগ করে বলেন, এ ঘটনার সঙ্গে আওয়ামী লীগের লোকজন জড়িত। আর সরকার এখন তাঁদের গ্রেপ্তার না করে দায় চাপাচ্ছে  বিরোধী দলের ওপর।  


দীর্ঘদিন পর খালেদা জিয়ার হবিগঞ্জের জনসভাকে কেন্দ্র করে অভ্যন্তরীণ সব বিরোধ ভুলে সরব হয়ে উঠেছেন জেলা বিএনপির নেতা-কর্মীরা। সমাবেশ সফল করতে একযোগে কাজ করেছেন তাঁরা।
দলের ভাইস চেয়ারম্যান শমশের মবিন চৌধুরী, যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান গত কয়েক দিন হবিগঞ্জে অবস্থান করেন। জেলা বিএনপির সাধারণ সম্পাদক গউছ প্রথম আলো ডটকমকে বলেন, মূলত নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থার দাবিতে এ সমাবেশের আয়োজন।


উল্লেখ্য খালেদা জিয়া সর্বশেষ ২০০৮ সালে হবিগঞ্জ পৌরসভা মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষণ দেন। এর আগে ২০০৪ সালে প্রধানমন্ত্রী থাকাকালীন হবিগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয়ে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন। ২০০১ সালে হবিগঞ্জের লাখাই উপজেলায় নির্বাচনী প্রচারণায় ভাষণ দেন। খালেদা জিয়া ১৯৮৭ সালে প্রথমবার হবিগঞ্জ আসেন।

পাঠকের মন্তব্য