আমার সম্পর্কে আপনি ভিত্তিহীন কথা বলছেন: মওদুদ
১৩ অক্টোবর, ২০১২ ৮:১৫ অপরাহ্ণ
-

শুক্রবার দলের এক সভায় প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য ধরে শনিবার এক আলোচনা সভায় নিজের প্রতিক্রিয়া তুলে ধরেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ।

রামুর ঘটনায় বিএনপির তদন্ত প্রতিবেদনকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী জনগণকে ‘বিভ্রান্ত’ করতে ব্যক্তিগত আক্রমণ করেছেন বলে দাবি করেছেন মওদুদ আহমদ।

তিনি বলেছেন, আমার সম্পর্কে প্রধানমন্ত্রী ভিত্তিহীন বক্তব্য দিয়েছেন। তিনি রামুর ঘটনার জবাব না দিয়ে জনগণকে বিভ্রান্ত করার জন্য আমাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন। আমার সম্পর্কে আপনি ভিত্তিহীন ও লাগামহীন কথা বলছেন। আমি পাল্টা আপনাকে মিথ্যাবাদী কিংবা প্রতারক বলতে চাই না। তাতে আপনার সম্মান বাড়বে না। আমরা প্রধানমন্ত্রীকে সম্মান দেখাতে চাই।

মওদুদ বলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন রেখেছিলাম, কেন রামু ঘটনা সংঘটিত হওয়ার সঙ্গে সঙ্গে সরকারের আইনশৃঙ্খলা বাহিনী নিরব ছিল। এর জবাব না দিয়ে প্রধানমন্ত্রী উল্টো আমার বিরুদ্ধে বিষোদগার করেছেন।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জিয়া পরিষদের উদ্যোগে প্রয়াত সাংবাদিক আতাউস সামাস ও বিএনপির সাবেক সংসদ সদস্য সাঈদ এস্কান্দারের স্মরণসভায় বক্তব্য দেন মওদুদ।

সংগঠনের চেয়ারম্যান কবীর মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আমার দেশ’র ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, জিয়া পরিষদের এ কে এম মনসুর, দেওয়ান মাহফুজুর রহমান ফরহাদ, আবদুল্লাহ হিল মাসুদ, মাজহারুল আনোয়ার প্রমুখ।

পাঠকের মন্তব্য