ওবামা , রমনি ভোটের জন্যে গোটা দেশ চষে বেড়াচ্ছেন
২৫ অক্টোবর, ২০১২ ৭:১২ পূর্বাহ্ণvoa
AP photo - President Barack Obama holds up a copy of jobs plan during a joint campaign appearance with Vice President Joe Biden (not seen) at Triangle Park in Dayton, Ohio, October 23, 2012.-

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা বুধবার থেকে দু দিনের নির্বাচনী প্রচার অভিযান শুরু করছেন কথিত দোদুল্যমান ভোটা অধ্যূষিত রাজ্যগুলিতে । তিনি এবং তার রিপাবলিকান প্রতিদ্বন্দ্বি মিট রমনি ২০১২ সালের প্রেসিডেন্ট নির্বাচনের চূড়ান্ত পর্যায়ে প্রবেশ করলেন।
 
মি ওবামা নেভাদা , আইওয়া , কলরেডো এবং ফ্লরিডায় যাচ্ছেন। তা ছাড়া তিনি লস এঞ্জিলিসে The Tonight Show with Jay Leno."   নামের একটি জনপ্রিয় টেলিভিশন শো তে আসবেন।
 
মি রমনি নেভাদা এবং আইওয়াতে সমাবেশে ভাষণ দেবেন এবং তারপর সব চেয়ে গুরুত্বপূর্ণ ওহাইয়ো অঙ্গরাজ্যে বৃহস্পতিবার তার প্রচার অভিযান চালাবেন।
 
ভোটদাতাদের জরিপে দেখাচ্ছে যে ৬ই নভেম্বরের এই প্রেসিডেন্ট নির্বাচনে  দু জনের অবস্থানই সমান এবং ডেমক্র্যাটিক দলের ক্ষমতাসীন প্রার্থি এবং রিপাবলিকান প্রতিদ্বন্দ্বি উভয়ই মনস্থির করেননি এবং ভোটদাতাদের সমর্থন আকর্ষণের জোর চেষ্টা চালাচ্ছেন। মংগলবার দক্ষিণ ফ্লরিডায় এক সমাবেশে মি ওবামা তার প্রতিপক্ষের অবস্থান পরিবর্তনের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন গুরুত্বপূর্ণ বিষয়টা হচ্ছে আস্থা অর্জন। যে ব্যক্তি এই দেশটির নের্তৃত্ব দেবেন , তার প্রতি আপনার কিছু আস্থা থাকা প্রয়োজন যে তিনি যা বলেন , তাই করার অন্তত চেষ্টা করবেন। মি রমনি প্রেসিডেন্টের মন্তব্যকে নাকচ করে দিয়ে বলেন যে তারা চারবার বিতর্ক করেছেন কিন্তু তারা এখনও প্রেসিডেন্টের কাছ থেকে কোন কর্মসূচির কথা শোনেননি , সে জন্যেই প্রেসিডেন্টের এই প্রচার অভিযান অন্তসারশূণ্য হয়ে রয়েছে।

পাঠকের মন্তব্য