সমাবেশে মহাজোট সরকারকে পদত্যাগ এবং নির্বাচনের দাবি
২৮ সেপ্টেম্বর, ২০১১ ৩:৪১ পূর্বাহ্ণ
-

মহাজোট সরকারকে পদত্যাগ এবং অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের জোরালো দাবি জানিয়েছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
গতকাল মঙ্গলবার নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিশাল সমাবেশে দেশবাসীর উদ্দেশে তিনি বলেন, জীবনের এই প্রান্তে এসে দেশ ও দেশের মানুষের স্বার্থ রক্ষায় আন্দোলনের কঠিন প্রত্যয় ব্যক্ত করছি। আসুন সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে দেশের স্বার্থ রক্ষায় অংশ নিই। সবাই সজাগ ও সক্রিয় হোন, ভয়ের কিছু নেই। গণআন্দোলনের কাছে স্বেচ্ছাচার টিকতে পারে না। এ সরকারও পরাজয় মানতে বাধ্য। গণজোয়ার সৃষ্টি করে এ সরকারকে বিদায় করতে হবে।
সরকারি কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক করে তিনি বলেন, যারা সরকারের হয়ে অন্যায় কাজ করছে তাদের সাবধান করছি_ অন্যায়কারীকে কোনো ছাড় দেয়া হবে না। নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করে যদি কারো চাকরি চলেও যায় তবে ভবিষ্যতে তাদের চাকরি ফিরিয়ে দেয়া হবে। সরকারের উদ্দেশে তিনি বলেন, আর টালবাহানা করবেন না। দেশের স্বার্থে অবিলম্বে পদত্যাগ করুন। তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে। এদেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না।
জনসভা থেকে দেশের তিন বিভাগে রোডমার্চ ও জনসভার কর্মসূচি ঘোষণা করেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

পাঠকের মন্তব্য