বাংলাদেশের ওয়ার্কার্স পাটির সভাপতি ও শিক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেমন বলেছেন, “গত ৩৩ মাসে বর্তমান মহাজোট সরকার দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।” তিনি বলেন, “মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে, দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যেই রয়েছে একটি মহল এমন প্রচারণা চালালেও এটা সত্য নয়।”

শুক্রবার সন্ধ্যায় নাটোর জেলা পরিষদ মিলনায়তনে ওয়ার্কার্স পাটির নাটোর জেলা শাখার কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, “কৃষকের উৎপাদিত আলু, আখ, পাটের দাম কমেছে, অথচ সার তেলসহ সকল দ্রব্যের দাম বেড়েছে। ব্যাগ ভরে টাকা নিয়ে বাজারে গিয়ে ব্যাগ ভর্তি বাজার করা যাচ্ছে না। ক্ষুধার্ত এসব কৃষকদের ভালো ভালো কথা বলে এখন কোনো লাভ নেই।”

কোনো বিষয়ে ১৪ দলের সঙ্গে আওয়ামী লীগ কোনো আলোচনা করে সিদ্ধান্ত নিচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের কর্মীরা দুর্নীতি, টেন্ডারবাজি ও নিয়োগ বাণিজ্য চালিয়ে যাচ্ছে। ওয়ার্কার্স পাটি তাদের এ সব কর্মকাণ্ডের কোনো দায়ভার নেবে না।দেশের শ্রমিক, কৃষক ও সাধারণ মানুষকে ক্ষুধার্ত রেখে লড়াই চালিয়ে যাওয়া অসম্ভব। মৌলবাদ, জঙ্গিবাদ ও ধর্মীয় সাম্প্রদায়িকতা রুখতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি

সংগঠনের নাটোর জেলা সাধারণ সম্পাদক আবুল হাশেমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পাটির পলিট ব্যুরোর সদস্য কমরেড ফজলে হোসেন বাদশা এমপি, জাতীয় কৃষক সমিতির জেলা সভাপতি ও সিংড়া উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, অ্যাডভোকট আল মামুন সরকার ও ছাত্রমৈত্রী জেলা শাখার সভাপতি বুলবুল আহম্মেদ।