নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সাখাওয়াত হোসেন বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে মন্ত্রী-এমপিদের এলাকায় প্রচারণা চালাতে দেয়া হবে না। নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

গতকাল দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সম্ভাব্য প্রার্থী ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। সাখাওয়াত হোসেন বলেছেন,  কারও বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।যে প্রার্থীর পক্ষে এসব কর্মকা- পরিচালিত হবে সেই প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রশাসন ও পুলিশ কর্মকর্তাদের কার্যক্রম গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রতি থানায় নির্বাচন কমিশনের পক্ষ থেকে একজন সমন্বয় কর্মকর্তা দেয়া হবে। এর মধ্যে নারায়ণগঞ্জের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে।তিনি বলেন, ঢাকার বাইরে এ কমিশনের এটাই শেষ নির্বাচন। তাই খুবই গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে এই নির্বাচনকে।

নির্বাচন কমিশনার বলেন, কোন প্রার্থীর পক্ষে বাইরে থেকে আসা নেতাকর্মীরা যদি প্রচার-প্রচারণা চালায় তাদের ভোট গ্রহণের তিন দিন আগে নির্বাচনী এলাকা ত্যাগ করতে হবে। নির্বাচন কমিশনার ভোটারদের উদ্দেশে বলেন, কোন প্রার্থী যদি রাতের অাঁধারে এসে ভোট কেনার জন্য টাকা দেয় টাকা নেবেন কিন্তু তাদের ভোট দেবেন না, ভোট দেবেন আপনার পছন্দের প্রার্থীকে।

নির্বাচন কমিশন আয়োজিত মতবিনিময় সভায় সম্ভাব্য প্রার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন সুষ্ঠু ও অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে সেনা মোতায়েন, প্রশাসনে রদবদল ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।