আবারও আওয়ামী লীগের ক্ষমতার মসনদে বসার দিবাস্বপ্ন কখনই সফল হবে না। রোজার পরে ঈদ আর ঈদের পরেই নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে একদফার আন্দোলন শুরু হবে। সেই আন্দোলনে বর্তমান আওয়ামী লীগ সরকার তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনঃপ্রবর্তন করতে বাধ্য হবে।

বিএনপির কেন্দ্রীয় স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও নাটোর জেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু শুক্রবার স্থানীয় একটি রেস্তোরাঁয় নাটোর পৌর বিএনপি আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে ১৯৯৪ সালে বেগম খালেদা জিয়া ঠিক একই ধরনের প্রস্তাব দিয়েছিলেন কিন্তু আওয়ামী লীগ সরকার তখন তা প্রত্যাখান করে দিয়ে আজ ১৮ বছর পরে তারাই আবার সেই প্রস্তাব বিরোধী দলকে ফিরিয়ে দিতে চাইছে।

তিনি বলেন, এসব ভাঁওতাবাজির রাজনীতি করে কোনভাবেই শেষ রক্ষা পাওয়া যাবেনা, জনগণের দাবীর কাছে তাদের নতি স্বীকার করতেই হবে। দুলু বলেন, ইন্‌শাহ্‌ আল্লা আগামীতে ১৮ দল সরকার গঠন করে বর্তমান আওয়ামী লীগ সরকারের সকল নিপীড়ন-নির্যাতন, দলীয়করণ, শেয়ার বাজারের অর্থ লুট এবং বিডিআর হত্যার মূল নায়কদের বের করে বিচার করা হবে।
অনুষ্ঠানে নাটোর পৌর বিএনপি সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগরের সভাপতিত্বে প্রধান বক্তার হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও নাটোর পৌরসভার মেয়র শেখ এমদাদুল হক আল মামুন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক, সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর থানা বিএনপির সভাপতি মোঃ রহিম নেওয়াজ ও জেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ ফরহাদ আলী দেওয়ান শাহিন।