News

লিবিয়ার বিদ্রোহীরা ত্রিপোলিতে মন্ত্রীসভা স্থান্তরিত করছে

লিবিয়ার বিদ্রোহী জাতীয় অন্তবর্তী পরিষদ বা এনটি সি বলছে যে তারা তাদের রাজনৈতিক নের্তৃত্বকে বেনগাজি থেকে রাজধানী ত্রিপোলিতে নিয়ে আসছে।

বিশ্বের শক্তিশালি রাষ্ট্রগুলি লিবিয়ায় পরবর্তী পদক্ষেপ বিবেচনা করছে

বুধবার ফ্রান্সের দূত বলেন লিবিয়ার ইতিমধ্যে আটক করা সহায়-সম্পদ অবমুক্ত করার লক্ষে তাঁর দেশ মিত্রপক্ষের দেশগুলোর সঙ্গে মিলে জাতিসংঘের তরফের একটা প্রস্তাবের খসড়া প্রণয়ন করছে । জাতিসংঘ নিরাপত্তা পরিষদের প্রস্তাবে ঐসব সহায়-সম্পদ আটক করা ছিলো ।

ত্রিপোলির কাছের সামরিক ঘাটিঁ এখন বিদ্রোহীদের নিয়ন্ত্রণে

লিবিয়ার বিদ্রোহীরা ত্রিপোলীর সুরক্ষাকারী একটি সামরিক ঘাটি দখল করে নিয়েছে। বার্তা সংস্থার সংবাদদতারা বলছেন যে বিদ্রোহী যোদ্ধারা রাজধানীর পশ্চিমে ঐ ঘাঁটি থেকে অস্ত্র শস্ত্র ও সাজ সরঞ্জাম সরিয়ে নিচ্ছে।

পাকিস্তানের করাচিতে পাঁচ দিনে প্রায় ৮৭ জনের মৃত্যু।

পাকিস্তানের করাচিতে সহিংসতা বন্ধ হওয়ার লক্ষণ দেখা যাচ্ছে না। শনিবার রাতে আরও ৭ জন নিহত হয়।জাতিগত ও রাজনৈতিক দাঙ্গায় জর্জরিত বাণিজ্যিক এ শহরটিতে গত পাঁচ দিনে প্রায় ৮৭ জনের মৃত্যু হলো।

শিক্ষাভবনে অভিযোগ বাক্স বসানো হবে: নাহিদ

শিক্ষা ভবনের কর্মকর্তা ও কর্মচারীদের দুর্নীতি সম্পর্কিত তথ্য জানতে সেখানে অভিযোগ বাক্স বসানো হবে- জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্টদের বিরুদ্ধে হুমকি।

তিস্তা সড়ক সেতু নির্মাণের সময়সীমা বাগানোয় সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন। রোববার সন্ধ্যায় রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের তিনি একথা বলেন

পুরো মন্ত্রিসভারই পদত্যাগ চেয়েছে বিএনপি।

পাহাড় সমান ব্যর্থতার জন্য কেবল মন্ত্রীদের পদত্যাগ নয়, প্রধানমন্ত্রী আপনিও পুরো মন্ত্রিসভা নিয়ে পদত্যাগ করে এবার জনগণকে মুক্তি দিন

গুণী নির্মাতা তারেক মাসুদ।

তারেক মাসুদের চলচ্চিত্রের শিক্ষক চলচ্চিত্রকার আলমগীর কবির ১৯৮৯ সালের ২০ জানুয়ারি নগরবাড়ী ফেরিঘাটে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়ে অকালে চলে গিয়েছিলেন। তারেক মাসুদকেও কেড়ে নিল সড়ক দুর্ঘটনা।

নব্বই দশকের লম্বা কামিজ আবার ফিরে আসছে

শর্ট কামিজের জায়গা এবার দখল করে নিয়েছে লম্বা কামিজ। ঈদকে সামনে রেখে নব্বই দশকের লম্বা কামিজ আবার ফিরে আসছে। ক্রেতারা স্বউচ্ছ্বাসে কিনছেন নিজের পছন্দের এ পোশাকটি।