সরকার সমর্থিত প্রার্থী শামীম ওসমানের নারায়নগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জঙ্গি হামলা হতে পারে এমন বক্তব্য নাকচ করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে এক অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশে কোনও জঙ্গি নেই। সেনা  মোতায়েন না হলেও নির্বাচন সুষ্ঠু হবে বলেই আশা করছেন তিনি। গত তিন বছরে সরকার সব ধরনের জঙ্গি তৎপরতা নির্মূল করেছে বলেও দাবি করেন সাহারা।

গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, নির্বাচনে জঙ্গি নাশকতা চলাতে পারে বলে তার কাছে তথ্য রয়েছে। ওই বক্তব্যের পর প্রধান নির্বাচন কমিশনার এ টি এম শামসুল হুদা বলেন, শামীমের অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তার বক্তব্য মিথ্যা প্রমাণিত হলে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সেনা মোতায়েন হচ্ছে না। সেনা মোতায়েনের পরিবর্তে অতিরিক্ত র‌্যাব ও পুলিশ মোতায়েনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। নির্বাচনের দুই প্রার্থী আওয়ামী লীগ নেতা সেলিনা হায়াৎ আইভী ও বিএনপি সমর্থিত তৈমুর আলম খন্দকার এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেন।