নাগরিক কমিটির সমর্থিত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। লাখো জনতা আমার সঙ্গে রয়েছে। কোনো কারণে যদি গণরায় পাল্টে দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জে মাগুরার মতো পরিস্থিতি সৃষ্টি হবে। মাগুরায় কী পরিস্থিতি সৃষ্টি হয়েছিল তা দেশবাসী জানেন।

গতকাল শনিবার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান। তিনি জঙ্গি হামলার আশঙ্কা উড়িয়ে দিয়ে ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানান। আইভী বলেন, শামীম ওসমান খুনি, সন্ত্রাসী ও গডফাদার। নারায়ণগঞ্জ শহরে জঙ্গি আতঙ্ক ছড়িয়ে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধার সৃষ্টি করছেন। তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, আপনাদের ভয় পাওয়ার কোনো কারণ নেই। এসব গডফাদাররা ৩০ অক্টোবরের পর শহরে মুখ দেখাতে পারবে না। জনগণের স্বতঃস্ফূর্ত ভোট প্রদানের মধ্যে দিয়ে ওই গডফাদারদের মুখে চুলকালি পড়বে।
আইভী বলেন, ফলাফল যদি পাল্টে দেওয়ার চেষ্টা করা হয় তাহলে নারায়ণগঞ্জের মানুষ এর জবাব দেবে। এখানকার মানুষ আর কোনো গডফাদারকে সামনে আনতে চায় না। তারা চায় ভালো ও সৎ মানুষকে নেতৃত্বে আনতে। গডফাদারকে যদি সামনে নিয়ে আসা হয় তবে নারায়ণগঞ্জের পরিস্থিতি কী হবে সেটা মানুষ জানে। এসব কারণেই মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। আমি বিপুল ভোটে জয়ী হবো। সেনাবাহিনী প্রসঙ্গে তিনি বলেন, সেনা মোতায়েন না করা খুব খারাপ হয়েছে। এটা কমিশনের করা উচিত হয়নি। কমিশন বারবার প্রতিশ্রুতি দিয়েও সেটা পালন করতে পারেনি।  সেলিনা হায়াৎ আইভী বলেন, ভোটারদের আমি বলেছি ভয়ভীতির কোনো কারণ নেই, নির্ভয়ে কেন্দ্রে যাবেন এবং পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। ভয় পাবেন না। আপনারা (ভোটার) সবাই আমার সেনাবাহিনী। সমর্থকদের ভোটকেন্দ্র পাহারা দেওয়া এবং ভোট কারচুপি ঠেকানোর নির্দেশ দেন তিনি।

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, নির্বাচনকে সুষ্ঠু করার দায়িত্ব নির্বাচন কমিশনের। এই নির্বাচনে কোনো ধরনের অঘটন ঘটলে এর পুরো দায়-দায়িত্ব বহন করতে হবে কমিশনকে।